ঢাকা, বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৮ অগ্রহায়ন ১৪৩১, ১৭ মহররম ১৪৪৬

সোনারগাঁও উপজেলার ৩২২ শিক্ষার্থীকে সংবর্ধনা ও প্রাইজমানি তুলে দিলেন - এমপি কায়সার



সোনারগাঁও উপজেলার ৩২২ শিক্ষার্থীকে সংবর্ধনা ও প্রাইজমানি তুলে দিলেন - এমপি কায়সার

বিউটি আক্তার (বিশেষ প্রতিনিধি): সোনারগাঁও উপজেলার এসএসসি ও সমমান পরীক্ষা - ২০২৪ এ জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বুধবার (১২ জুন) দুপুরে সোনারগাঁও উপজেলা পরিষদ প্রাঙ্গণে স্কুল, মাদ্রাসা ও কারিগরী শিক্ষা প্রতিষ্ঠানের মোট ৩ শত ২২ জন কৃতিত্ব শিক্ষার্থীর হাতে সংবর্ধনা ক্রেস্ট, মেডেল ও প্রাইজ মানি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও আয়োজক (নারায়ণগঞ্জ - ৩) সোনারগাঁও আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল্লাহ্ আল কায়সার হাসনাত।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ আব্দুল্লাহ্ আল কায়সার হাসনাত বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনা কর্তৃক ঘোষিত স্মার্ট বাংলাদেশ গঠনে আমার এই ক্ষুদ্র আয়োজন। আমার বিশ্বাস আমাদের সামনে সোনারগাঁও উপজেলার যে সব কৃতি শিক্ষার্থী বসে আছে তারাই ভবিষ্যতে স্মার্ট বাংলাদেশের নেতৃত্ব দিবে। তাঁদের সুনাগরিক হিসেবে গড়ে উঠতে ও নিজেকে স্মার্ট নাগরিক হিসেবে তৈরি করতে আজকের এই ক্ষুদ্র আয়োজন। আজকের এই আয়োজন কৃতিত্ব শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের মাঝে অনুপ্রেরণা যোগাবে।

সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মাহফুজের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম আবু তালেব এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, উপজেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান রুবিয়া সুলতানা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আশরাফুজ্জামান, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর ও উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন, উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও ম্যানেজিং কমিটির সভাপতি - সদস্যবৃন্দ এবং উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও কৃতি শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দগন।


   আরও সংবাদ