ঢাকা, বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৮ অগ্রহায়ন ১৪৩১, ১৭ মহররম ১৪৪৬

নিজস্ব তহবিল হতে রাস্তার কাজ করে দিচ্ছেন চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্



নিজস্ব তহবিল হতে রাস্তার কাজ করে দিচ্ছেন চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্

সরকারি কোন কার্যক্রম এখনো শুরু হয়নি। তাই এবারো রাস্তার কাজে এগিয়ে আসলেন সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব জাহিদ হাসান জিন্নাহ্। নিজস্ব তহবিল হতে সনমান্দি ইউনিয়নের দরিকান্দি থেকে অলিপুরা বাজার পর্যন্ত রাস্তার সাময়িক কাজ করে জনগণের কষ্টলাগবের জন্য এগিয়ে আসলেন।

নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের সনমান্দী ইউনিয়ন পরিষদের দরিকান্দি টু অলিপুরা রাস্তায় গত একবছর ধরে বেহাল দশা ছিল।যিনি এই রাস্তায় চলাচল করছেন একমাত্র তিনিই বলতে পারবেন রাস্তার আতংক কাকে বলে। তাই জনগণের কষ্ট সহ্য করতে না পেরে চেয়ারম্যানের নিজস্ব তহবিল থেকে রাস্তার কাজ শুরু করেন।

রাস্তায় চলাচলরত সি এন জি, অটোরিকশার চালক ও সাধারণ জনগণের সাথে কথা বলে জানা যায় সনমান্দি ইউনিয়নের দরিকান্দি থেকে অলিপুরা বাজার পর্যন্ত রাস্তাটি চলাচলের অনুপযোগী হয়ে পড়েছিল। তাই সাধারণ জনগণের কষ্ট সহ্য করতে না পেরে আবারো এগিয়ে আসলেন সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব জাহিদ হাসান জিন্নাহ্।সনমান্দি ইউনিয়নের সকল মানুষের আন্তরিকতাই তার নিজস্ব তহবিল হতে রাস্তার সাময়িক কাজ করে জনগণের কষ্টলাগবের জন্য এগিয়ে আসলেন। তাই আমরা এলাকার জনগণের পক্ষে চেয়ারম্যান জিন্নাহ সাহেব কে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানাচ্ছি এবং আমরা তাঁকে পুনরায় চেয়ারম্যান পদে নির্বাচিত দেখতে চাই।


   আরও সংবাদ