ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ৮ অগ্রহায়ন ১৪৩১, ১৬ মহররম ১৪৪৬

সোনারগাঁয় সনমান্দি ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে বর্তমান মহিলা মেম্বার শাহিনা আক্তার



সোনারগাঁয় সনমান্দি ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে বর্তমান মহিলা মেম্বার শাহিনা আক্তার

নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের সনমান্দি ইউনিয়ন পরিষদের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সনমান্দি ইউনিয়নের ৭,৮,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত বর্তমান মহিলা মেম্বার হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন বর্তমান জনপ্রিয় মেম্বার শাহিনা আক্তার।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্পসময়ের পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান মহিলা রাজনীতিবিদ হিসেবে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারন মানুষের সেবায় সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন।মহামারী করোনা ভাইরাসের মধ্যে তিনি তার সাধ্যমতো সাহায্য সহযোগিতায় ছিলেন সাধারণ মানুষের সাথে।তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

স্থানীয়রা বলেন আমাদের ৭,৮,৯ নং ওয়ার্ডের শাহিনা আক্তার মেম্বার সকল বিপদে-আপদে আমাদের পাশে এগিয়ে আসেন রাত দিন যখনই আমরা বিপদে পড়ি তাকে পাশে পাই। ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল মত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজসেবী শাহিনা আক্তার কে মহিলা মেম্বার হিসেবে আবারো আমাদের পাশে দেখতে চাই। তিনি বর্তমান ইউপি সদস্য ও আসন্ন ইউপি মেম্বার পদপ্রার্থী।

মেম্বার শাহিনা আক্তার বলেন আমাকে যদি জনগণ আবারও তাদের সেবা করার সুযোগ দেয় তাহলে আমি সনমান্দি ইউনিয়নের ৭,৮,৯ নং ওয়ার্ডকে আরো সুন্দর করে সাজিয়ে এই ওয়ার্ডের জনগণকে উপহার দিব।

তিনি আরো বলেন আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ওদের সুখ দুঃখে পাশে থাকা আমি আপনাদের এলাকার সন্তান।আমি আপনাদের সুখ-দুঃখের সাথী হয়ে থাকতে চাই এবং আপনাদের সমর্থন চাই ইউনিয়ন পরিষদে আবারো প্রতিনিধি হতে চাই। ওয়ার্ডের বিভিন্ন সমাজ উন্নয়ন কাজে নিজেকে নিয়োজিত রেখেছি।আপনাদের সবার ভালবাসা সমর্থনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন লেখাপড়া ও খেলাধুলার মান আরও সমৃদ্ধ করতে কাজ করে যেতে চাই।


   আরও সংবাদ