ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ৮ অগ্রহায়ন ১৪৩১, ১৬ মহররম ১৪৪৬

আফজালুর রহমান বাবু'র জন্মদিনে মামুন আহমেদ রাশেদ'র শুভেচ্ছা



আফজালুর রহমান বাবু'র জন্মদিনে মামুন আহমেদ রাশেদ'র শুভেচ্ছা

বিউটি আক্তার (বিশেষ প্রতিনিধি): বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু'র জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সোনারগাঁও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী মামুন আহমেদ রাশেদ।

এক শুভেচ্ছা বার্তায় মামুন আহমেদ রাশেদ বলেন, শুভ জন্মদিন রাজনৈতিক শিক্ষাগুরু। আপনি শুধু একজন নেতাই নয় একজন যোগ্য নেতা বানানোর কারিগর। আপনার দিক নির্দেশনাতেই একজন কর্মী দেশপ্রেমীক হয়ে গড়ে উঠে। মানুষকে আপন করে নেওয়ার অদ্ভুত ক্ষমতা রয়েছে আপনার মাঝে। হাজার বছর বেঁচে থাকুন প্রিয় নেতা আফজালুর রহমান বাবু'র শুভ জন্মদিন।

তিনি আরোও বলেন,সেবা - শান্তি -প্রগতি স্বেচ্ছাসেবক লীগের মূলনীতি এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশকে একটি আধুনিক, অসাম্প্রদায়িক, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত ডিজিটাল দেশ হিসেবে গড়ে তুলতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু'র নেতৃত্বে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ প্রতিশ্রুতিবদ্ধ। স্বেচ্ছাসেবক লীগ দেশের তরুণ ও যুব সমাজকে আধুনিক বিশ্বের চ্যালেঞ্জ মোকাবেলায় পারদর্শী দক্ষ মানবসম্পদ হিসেবে গড়ে তুলতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ-এর প্রতিটি নেতাকর্মী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার পাশে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু'র নেতৃত্বে থাকবে অতন্দ্র প্রহরী হয়ে। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।


   আরও সংবাদ