ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ৮ অগ্রহায়ন ১৪৩১, ১৬ মহররম ১৪৪৬

শরীয়তপুর - ২ আসনে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলেন কাজী মোয়াজ্জেম



শরীয়তপুর - ২ আসনে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলেন কাজী মোয়াজ্জেম

নিজস্ব প্রতিবেদক: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে শরীয়তপুর-০২ (নড়িয়া উপজেলা এবং সখিপুর থানা), সংসদীয় আসন - ২২২ থেকে আ.লীগের দলীয় মনোনয়ন ফরম কিনলেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন।

এর আগে ১৮ ই নভেম্বর শনিবার সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলটির কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম শুরু হয়। প্রথম ফরম সংগ্রহ করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গোপালগঞ্জের আওয়ামী লীগ নেতারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য গোপালগঞ্জ-৩ আসনের মনোনয়ন ফরম কেনেন। সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে গত ১৮ ও ১৯ শে নভেম্বর দুদিনে দুই হাজার ২৮৬টি মনোনয়ন ফরম বিক্রি করেছে আওয়ামী লীগ। ফরম বিক্রির দ্বিতীয় দিন রোববার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এক হাজার ২১২ ফরম বিক্রি হয়েছে। এর আগে শনিবার প্রথম দিন বিক্রি হয় এক হাজার ৭৪টি ফরম। প্রতিটি ফরমের দাম ৫০ হাজার টাকা হিসাবে দুদিনে এ খাত থেকে দলটির আয় হয়েছে ১১ কোটি ৪৩ লাখ টাকা।


   আরও সংবাদ