ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ৮ অগ্রহায়ন ১৪৩১, ১৬ মহররম ১৪৪৬

বিএনপি'র অবরোধের প্রতিবাদে সোনারগাঁও উপজেলা আ.লীগের অবস্থান কর্মসূচি



বিএনপি'র অবরোধের প্রতিবাদে সোনারগাঁও উপজেলা আ.লীগের অবস্থান কর্মসূচি

বিউটি আক্তার (বিশেষ প্রতিনিধি): বিএনপি'র নৈরাজ্য অগ্নিসন্ত্রাস, অবরোধের বিরুদ্ধে নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের প্রতিবাদ, শান্তি সমাবেশ ও অবস্থান কমসূচি পালন   করা হয়েছে।

সোমবার বিএনপি'র দ্বিতীয় দফায় অবরোধ কর্মসুচির দ্বিতীয় দিনে সোনারগাঁও উপজেলার মেঘনা শিল্প নগরী এলাকায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া ও সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ্ আল কায়সার হাসনাত এর নেতৃত্বে বিএনপি'র অবরোধের বিরুদ্ধে এ অবস্থান কর্মসূচি ও শান্তি সমাবেশ করা হয়।

সমাবেশে সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, দেশে একটি স্বাধীনতা বিরোধীদল সব সময়ই উন্নয়নের বিরুদ্ধে ছিল, ভাল কাজে বিরোধীতা করছে। এখনও তার বিরোধীতা করছে। আমরা সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগ সব সময় সর্তক রয়েছে। বিএনপি'র যেকোন আন্দোলন সংগ্রাম রাজপথে প্রতিহত করা হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম নান্নু, আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক শাহ্ মোঃ সোহাগ রনি, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ফজলে রাব্বী, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর, মুক্তিযোদ্ধা সোহেল রানা, পিরোজপুর ইউনিয়ন আ. লীগের আহ্বায়ক ফিরোজ জামান মোল্লা, আলী আকবর, ডা. আতিকুল্লাহ, মাসুম বিল্লাহ সহ উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


   আরও সংবাদ