ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ৮ অগ্রহায়ন ১৪৩১, ১৬ মহররম ১৪৪৬

গনবভনে যাচ্ছেন দলীয় মনোনয়ন প্রত্যাশীরা



গনবভনে যাচ্ছেন দলীয় মনোনয়ন প্রত্যাশীরা

নিজস্ব প্রতিবেদক: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসনে প্রার্থী হতে সারাদেশে ৩ হাজার ৩ শত ৬২ জন বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আগামীকাল গনবভনে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে।

এক প্রেস বিজ্ঞপ্তিতে দলটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এই তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় আগামীকাল (২৬ নভেম্বর, রবিবার) সকাল ১০ ঘটিকায় বাংলাদেশ আওয়ামী লীগ-এর সভাপতি ও সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি'র সরকারি বাসভবন গণভবনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ-এর মনোনয়ন প্রত্যাশীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে।

সভায় সভাপতিত্ব করবেন বাংলাদেশ আওয়ামী লীগ-এর মাননীয় সভাপতি ও সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি।

সভায় বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গঠিত বাংলাদেশ আওয়ামী লীগ-এর জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির সকল সদস্য এবং আ.লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সকল প্রার্থীকে (জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, মনোনয়নপত্রের রিসিভ কপি, প্রযোজ্য ক্ষেত্রে অনলাইন ফরমের ফটোকপি সহ) যথাসময়ে গনবভনে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন।


   আরও সংবাদ