ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ৮ অগ্রহায়ন ১৪৩১, ১৬ মহররম ১৪৪৬

সোনারগাঁও উপজেলার পিরোজপুরে এমপি আব্দুল্লাহ্ আল কায়সার কে গনসংবর্ধনা



সোনারগাঁও উপজেলার পিরোজপুরে এমপি আব্দুল্লাহ্ আল কায়সার কে গনসংবর্ধনা

বিউটি আক্তার (বিশেষ প্রতিনিধি): দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ- ০৩ (সোনারগাঁও) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল্লাহ্ আল-কায়সার হাসনাত নৌকা প্রতীকে বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নে গণসংবর্ধনা দেওয়া হয়েছে। 

আজ সোমবার (২২ জানুয়ারি, ২০২৪) সকালে উপজেলার মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠন এবং অত্র ইউনিয়ন বাসীর পক্ষ থেকে এ গনসংবর্ধনা দেওয়া হয়েছে।
 
গনসংবর্ধনা অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ও তত্ত্বাবধানে ছিলেন সোনারগাঁও উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

গনসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ - ৩ আসনের সংসদ সদস্য ও সোনারগাঁও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল্লাহ্ আল কায়সার হাসনাত।

গনসংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, বিএনপি-জামায়াত জোট দেশকে জঙ্গীবাদ ও মৌলবাদের রাষ্ট্রে পরিণত করার যে ষড়যন্ত্র করেছিলো তা মুক্তিযুদ্ধের পক্ষের জনগন ও দেশপ্রেমিক মানুষ প্রতিহত করেছে।

প্রধান অতিথির বক্তব্যে নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল্লাহ্ আল কায়সার হাসনাত বলেন, জাতীর পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়াকে ত্বরান্বিত করতে এবং দেশের সংবিধানকে সমুন্নত রাখার জন্য দেশি-বিদেশি শক্তি ও তাদের কুচক্রকে উপেক্ষা করে ঐতিহাসিক ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত করেছে। এই ঐতিহাসিক নির্বাচনে সোনারগাঁও উপজেলার মানুষ সর্বোচ্চ ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে জয়যুক্ত করেছেন। এই জয় আমার নয়, এই জয় আমার এই সোনারগাঁও উপজেলাবাসীর জন্য আমি উৎসর্গ করলাম।

তিনি আরও বলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও পিরোজপুর ইউনিয়নের আপনাদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম আমার ছোট ভাই। আমি মাসুমকে সাথে নিয়েই অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করি। বিগত ১০ বছরে পিছিয়ে পড়া সোনারগাঁও উপজেলা আগামী ৫ বছরের মধ্যে উন্নয়ন করে স্মার্ট সোনারগাঁও গড়ে তুলবো এটা আমার চ্যালেঞ্জ। তিনি বলেন আপনারা আমাকে বিপুল ভোটে এমপি বানিয়েছেন এখন আমার দায়িত্ব হলো আপনাদের সুখে শান্তিতে রাখা,অবকাঠামো উন্নয়ন করা। 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলার বীর মু্ক্তিযোদ্ধাগন, উপজেলা আ.লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী মামুন আহমেদ রাশেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নেকবর হোসেন নাহিদ, পিরোজপুর ইউনিয়ন আ.লীগের আহ্বায়ক ফিরোজ জামান মোল্লা সহপিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগ, সকল সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা।

অনুষ্ঠানে আ.লীগের নেতা-কর্মী ও সহযোগী অঙ্গ সংগঠন এবং প্রতিষ্ঠানের ব্যানারে অসংখ্য মানুষকে ফুলের তোড়া ও ফুলের মালা দিয়ে নবনির্বাচিত এমপিকে গণসংবর্ধনা সংবর্ধনা প্রদান করেন।


   আরও সংবাদ