ঢাকা, বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৮ অগ্রহায়ন ১৪৩১, ১৭ মহররম ১৪৪৬

যুব সমাজকে খেলাধুলার প্রতি মনোযোগী করতে ব্যাচ-২০০২ এর প্রাক্তন শিক্ষার্থীদের টুর্নামেন্টে অংশগ্রহণ



যুব সমাজকে খেলাধুলার প্রতি মনোযোগী করতে ব্যাচ-২০০২ এর প্রাক্তন শিক্ষার্থীদের টুর্নামেন্টে অংশগ্রহণ

নিজস্ব প্রতিবেদক: আজ ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস। দিবসটি উপলক্ষে মদনপুর ক্রিকেট ক্লাব এর উদ্যোগে ক্রিকেট প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মহান বিজয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ বন্দর উপজেলার মদনপুর ক্রিকেট ক্লাব এর উদ্যোগে ক্রিকেট প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দিনব্যাপী নক আউট পর্বের খেলায় ৮ টি দল অংশগ্রহণ করেন প্রতিটি দলের জন্য বরাদ্দ ছিল ৬টি ওভার প্রতিটি দলের খেলোয়াড় সংখ্যা ছিলো ৮ জন।

নক আউট পর্বের শেষ ম্যাচে অংশ নেয় মদনপুর রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের ব্যাচ - ২০০২ এর প্রাক্তন শিক্ষার্থীরা। তাঁদের প্রতিপক্ষ দল ছিল নয়নের কাজল একাডেমি।

ব্যাচ - ২০০২ এর শিক্ষার্থীরা টসে হেরে নয়নের কাজল একাডেমিকে ব্যাট করতে আমন্ত্রণ জানান নির্ধারিত ওভারে তাঁদের সংগ্রহ ২ উইকেট হারিয়ে ১০৪ রান। ১০৫ রানের টার্গেট নিয়ে ব্যাচ ২০০২ ব্যাটিং করতে নেমে নির্ধারিত ওভারে ৩ উইকেট হারিয়ে ৬০ রান সংগ্রহ করে বিপক্ষ দলের কাছে ৪৫ রানে পরাজিত হয়ে নক আউট পর্ব থেকে বিদায় নেয়। 

খেলায় ব্যাচ এর সাধারণ সম্পাদক আলী আজগর ভূঁইয়া অধিনায়ক এর দায়িত্ব পালন করেন।

এদিকে দিনব্যাপী এই টুর্নামেন্টের উদ্বোধন করেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সাবেক সদস্য এবং ব্যাচ ২০০২ এর সভাপতি আলহাজ্ব গাজী আরিফুল ইসলাম আলিনূর।

ব্যাচ ২০০২ এর সভাপতি আলহাজ্ব গাজী আরিফুল ইসলাম আলিনূর টুর্নামেন্টের খেলাটি সম্পূর্ণ উপভোগ করেনে এবং ব্যাচের পরাজিত সম্পর্কে বলেন, নতুন প্রজন্মের যুব সমাজকে খেলাধুলার প্রতি মনোযোগী করতে আমাদের ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীরা অংশগ্রহণ করছে। খেলায় জয় পরাজয় আছে দীর্ঘ বছর পর আমাদের ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীরা ক্রিকেট টুর্নামেন্ট প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। আমাদের ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীরা টুর্নামেন্টে অংশগ্রহণ করায় নতুন প্রজন্মের যুব সমাজের খেলাধুলার প্রতি আরো উৎসাহ বাড়বে এতে করে মাদক থেকে দূরে থাকতে পারবে।খেলাধুলার কোনো বিকল্প নেই।

খেলায় ব্যাচ-২০০২ এর সহ-সভাপতি মোঃ মোক্তার হোসেন, মোঃ সুজন মিয়া, যুগ্ন সাধারণ সম্পাদক আল আমিন, সাংগঠনিক সম্পাদক মহিবুল ইসলাম বাপ্পী, দপ্তর সম্পাদক মোঃ শফিকুল ইসলা