ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ৮ অগ্রহায়ন ১৪৩১, ১৬ মহররম ১৪৪৬

শপথ গ্রহণ করলেন গজারিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জিন্নাহ



শপথ গ্রহণ করলেন গজারিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জিন্নাহ

নিজস্ব প্রতিবেদক: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ১ম ধাপে অনুষ্ঠিত গজারিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ মনসুর আহমেদ খাঁন জিন্নাহ শপথ গ্রহণ করেছেন।

গত ৮ মে অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ উপজেলা পরিষদের ১ম ধাপের নির্বাচনে মুন্সীগঞ্জ গজারিয়া উপজেলা পরিষদে বিপুল ভোটে নির্বাচিত মোঃ মনসুর আহমেদ খান জিন্নাহ'র শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (৩ জুন) সকাল ১১টায় ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এই শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে গজারিয়া উপজেলা পরিষদের  চেয়ারম্যান মোঃ মনসুর আহমদ খান জিন্নাহ'কে শপথ বাক্য পাঠ করান ঢাকা বিভাগীয় কমিশনার মোঃ সাবিরুল ইসলাম। 

শপথ গ্রহণ করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতি শ্রদ্ধা এবং সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে  প্রথম ধাপের নির্বাচন শেষ করায় নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানান নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ মনসুর আহমেদ খান জিন্নাহ।

এসময় তিনি বলেন, জনগণের পবিত্র আমানত হচ্ছে তাঁদের ভোট। জনগণ বিশ্বাস করে তাঁদের পবিত্র আমানত দিয়ে আমাকে নির্বাচিত করেছেন। আমি বিগত দুইবার গজারিয়া উপজেলার ইমামপুর ইউনিয়ন পরিষদের সফলতার সাথে চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছি। আগামী দিনগুলোতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ তথা স্মার্ট গজারিয়া উপজেলা গড়ার লক্ষ্যে এবারের নির্বাচনে গজারিয়া বাসির কাছে আমি যে ইশতেহার দিয়ে দায়বদ্ধ হয়েছি তা যতদ্রুত সম্ভব বাস্তবায়নের চেষ্টা করব।

উল্লেখ্য, নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ মনসুর আহমেদ খাঁন জিন্নাহ গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন এবং তাঁর পিতা মরহুম সালাউদ্দিন খাঁন বকুল গজারিয়া উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

শপথ গ্রহণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ঢাকার অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) এ জেড এম নুরুল হক, স্থানীয় সরকার বিভাগের পরিচালক শিশির বিচিত্র বড়ুয়া সহ সরকারি উচ্চপদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


   আরও সংবাদ