ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ৮ অগ্রহায়ন ১৪৩১, ১৬ মহররম ১৪৪৬

কাউন্সিলর নূর উদ্দিন মিয়ার নিজস্ব উদ্যোগে ১ হাজার পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ



কাউন্সিলর নূর উদ্দিন মিয়ার নিজস্ব উদ্যোগে ১ হাজার পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ

বিউটি আক্তার (বিশেষ প্রতিনিধি): নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন সিদ্ধিরগঞ্জ শিমরাইল ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোঃ নূর উদ্দিন মিয়ার নিজস্ব উদ্যোগে ওয়ার্ডের গরীব দুঃস্থ ও অসহায় ১ হাজার পরিবারের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

ঠান্ডা বাতাসের দাপট আর টানা সপ্তাহের শৈত্য প্রবাহ মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জন জীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করেছে নিন্ম আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোঃ নূর উদ্দিন মিয়ার নিজস্ব উদ্যোগে ওয়ার্ডের শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।

নাসিক ৪ নং ওয়ার্ডের আটিগ্রামে ওয়ার্ডের বিভিন্ন পারা মহল্লার প্রায় ১ হাজার শীতার্ত পরিবারের মাঝে এ কম্বল বিতরণ করা হয়েছে।

শীতবস্ত্র বিতরণ কালে ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোঃ নূর উদ্দিন মিয়া বলেন বলেন, অসহায় দরিদ্র মানুষ যাতে শীতে কষ্ট না পায়, এজন্য ওয়ার্ডের গরীব দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শীতের এই তীব্রতায় গরীব দুঃস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে। আমি সমাজের বিত্তবানদের বলবো আসুন শীতের এই তীব্রতায় সমাজের দুর্দশাগ্রস্ত মানুষের পাশে দাঁড়াই। সবাইকে নিজ নিজ দায়িত্ববোধ থেকে এগিয়ে আসতে হবে। ব্যক্তিপর্যায়ের উদ্যোগের মাধ্যমে এমন পরিস্থিতি থেকে শীতার্তদের রক্ষা করা যায়।

শীত বস্ত্র বিতরণ কালে ওয়ার্ডের গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।


   আরও সংবাদ